1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

বৃহস্পতিবার থেকে সিলেটে মিলবে না পেট্রোল, গ্যাস

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৩, ২০২০, ৯:৫৯ am

  • ফাইল ছবি

    জ্বালানি তেলের মান নিয়ন্ত্রণ, ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ী প্রতিনিধির উপস্থিতি নিশ্চিতসহ ৬ দফা দাবিতে আগামীকাল বৃহস্পতিবার থেকে ধর্মঘট ডেকেছে পেট্রোল পাম্প ব্যবসায়ীরা। বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স অ্যাজেন্টস অ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের ডাকা এই ধর্মঘটের কারণে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) থেকে সিলেটে মিলবে না পেট্রোল ও গ্যাস।

    ছয় দফায় দাবিগুলো হলো- জ্বালানি তেল বিপনন কোম্পানি কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ করতে এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ডের উন্নত মানের পেট্রোল সরবরাহ করতে হবে, জ্বালানি তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানি তেল টেস্টিং ল্যাব স্থাপন করতে হবে, বিভিন্ন সরকারি সংস্থা কর্তৃক অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানি আচরন বন্ধ করতে হবে, সরকারি অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে অ্যাসোসিয়শনের প্রতিনিধি ও তেল বিপনণ কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করতে হবে, সরকারি অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন সহজ করতে হবে।

    ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী।

    তিনি বলেন,আমাদের দাবি অনেক পুরোনো। আমরা দীর্ঘদিন ধরে সিলেট গ্যাস ফিল্ডের উৎপাদিত তেল বিক্রি করে আসছিলাম। কিন্তু কয়েকমাস থেকে সিলেটের পাম্পগুলোতে গ্যাস ফিল্ডের তেল না দিয়ে বেসরকারি প্রতিষ্ঠানের তেল দেওয়া হচ্ছে। বেসরকারি প্রতিষ্ঠানের তেল খুবই নিম্নমানের ও ভেজাল। যার কারণেই ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে আমাদের পাম্পগুলোতে জরিমানা করেছে। আমাদেরকে পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ডের উৎপাদিত তেল দিতে হবে। একইসঙ্গে বেসরকারি প্রতিষ্ঠানের চুক্তিও বাতিল করতে হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ২৩,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ