1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২, ২০২০, ২:৩০ pm

  • প্রতীকী ছবি

    সিলেটবিবিসি ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ধলীপাটলী গ্রামের আপ্তাব আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটেছে।

    নিহত ব্যবসায়ীর নাম ফারুক মিয়া (৩৫)। তিনি হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের আবদুল আউয়ালের ছেলে।

    স্থানীয়রা জানান, ফারুক মিয়া দীর্ঘদিন ধরে ইউনিয়নের কালিগঞ্জ বাজারের দবির মেম্বারের কলোনিতে বসবাস করে ভাঙ্গারি ব্যবসা করে আসছিলেন। বুধবার সকালে তিনি ধলিপাটলী গ্রামের আপ্তাব আলীর বাড়িতে ভাঙ্গারি জিনিসপত্র ক্রয় করতে যান। এ সময় তাকে একটি পরিত্যক্ত ঘরে জমিয়ে রাখা লোহা ও প্লাস্টিকের জিনিসপত্র বের করে আনতে বলেন গৃহকর্তা রুবেল মিয়া। ফারুক ঘরে প্রবেশ করে বের না হওয়ায় তিনি উঁকি দিয়ে দেখতে পান ফারুক মেঝেতে পড়ে ছটফট করছেন।

    এ ব্যাপারে রুবেল মিয়া বলেন, ‘ফারুককে অচেতন অবস্থায় আমরা ঘরের বাইরে বের করে আনি। তবে কি হয়েছে বুঝে ওঠার আগেই মারা যান তিনি। পরে ঘরের যেখানে ফারুক ছটফট করছিলেন, সেখানে খোঁজ করে দেখি বৈদ্যুতিক লাইন ছিঁড়ে পড়ে আছে। ওই লাইনেই স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।’

    এদিকে, ফারুকের চাচাতো ভাই সুহেল মিয়ার দাবি, ‘এই মৃত্যু রহস্যজনক। এটি পরিকল্পিত হত্যাকাণ্ডও হতে পারে।’

    বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপেশ দাশ ঘটনার সতত্য বলেন, ‘লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্যে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত প্রতিবেদন এলে প্রকৃত বিষয়টি বেরিয়ে আসবে।’

    সিলেটবিবিসি/ ২ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ