1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

বানিয়াচংয়ে ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে বৃদ্ধা নিহত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২২, ২০২০, ২:১৯ pm

  • প্রথীকী ছবি

    সংবাদদাতা,বা‌নিয়াচং ::হবিগঞ্জের বানিয়াচংয়ে বাড়ির ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে বৃদ্ধা নিহত হয়েছে। নিহত বৃদ্ধা কমলা বিবি(৫৫) সে দেশমূখ্য পাড়া‘র মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।

    নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বুধবার(২২জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলার দেশমূখ্য পাড়ায় নিহত বৃদ্ধার বাড়ির নৌকা ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে প্রতিবেশি মোঃ লুকু গংদের সাথে তাহার পুত্রবধূ জমিলা খাতুন(৩৫) তর্ক-বিতর্কে লিপ্ত হন।

    এক পর্যায়ে লুকু মিয়াসহ তাহার পক্ষের লোক উজ্জ্বল ও কদ্দুস মিয়া জমিলা খাতুনকে মারপিট করে আহত করে। এ সময় কমলা বিবি পুত্রবধূকে রক্ষায় এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকে ধাক্কা মেরে মাঠিতে ফেলে দিয়ে কিল-ঘুষি মারতে থাকে।

    এতে করে কমলা বিবি অজ্ঞান হয়ে পড়েন। পরবর্তীতে বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

    এ ব্যাপারে নিহতের পুত্র এনায়েত হোসেন জানান, আমার প্রতিবেশি লুকু মিয়া ও তার লোকজন চুরি ও মাদক বিক্রির সাথে জড়িত। তাহারা অত্যন্ত খারাপ লোক। এরা সবাই মিলে পরিকল্পিতভাবে আমার মা‘কে হত্যা করেছে।আমি এর সঠিক বিচার চাই।

    এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্জ এমরান হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারন জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের হয় নি।

     

    সিলেটবিবিসি২৪ডটকম/২২জুলাই২০২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ