1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

বন্দর ফাঁড়ি থেকে ‘বিতর্কিত’ এসআই শাহীনকে বদলী, দায়িত্বে হাসান

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৬, ২০২০, ১:১৭ pm

  • নিজস্ব প্রতিবেদক ::  সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ি থেকে এবার বিতর্কিত এসআই শাহীন মিয়াকে এয়ারপোর্ট থানায় বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে এএসআই হাসানকে।পুলিশ ফাঁড়িতে রায়হান খুনের ঘটনায় অভিযুক্ত এসআই আকবরকে বরখাস্তের পর এসআই শাহীন মিয়াকে দায়িত্ব প্রদানের তিনদিনের মাথায় তাকেও বদলী করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

    বিষয়টি নিশ্চিত করে এসএমপি ’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল­াহ তাহের জানিয়েছেন, বর্তমানে ভারপ্রাপ্ত হিসেবে ওই ফাঁড়ির এএসআই হাসান ইনচার্জের দায়িত্ব পালন করবেন।

    সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে মাত্র ১০হাজার টাকা না পেয়ে পুলিশী নির্যাতনে রায়হান খুনের ঘটনায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেনকে ভুইয়াকে বরখাস্ত করা হয়।গত ১১অক্টোবর ঘটনার দিন নানা নাটকীয়তা শেষে এসআই আকবর হোসেনসহ ৭জন পুলিশ সদস্যকে ঘটনার সাথে যুক্ত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়ায় ৪জনকে বরখাস্ত এবং বাকী তিনিজনকে প্রত্যাহার করা হয়। পরদিন এসআই শাহীনকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জের দায়িত্ব প্রদান করা হয়।

    কিন্তু এসআই শাহীন আগে থেকেই বিভিন্ন কারণে বিতর্কিত ছিলেন। তাকে বন্দর বাজার পুলিশ ফাড়িতে দায়িত্ব প্রদানের খবরে সিলেটের সাধারণ জনতা, গণ-মাধ্যমকর্মীসহ সর্বস্তরের জনতা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে প্রতিবাদ জানাতে থাকেন। পরবর্তীতে দায়িত্ব গ্রহণের মাত্র তিনদিনের মাথায় তাকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ি থেকে এয়ারপোর্ট থানায় বদলি করা হয়েছে।

    সিলেটবিবিসি২৪ডটকম/১৬ অক্টোবর ২০২০/এমকে-এম

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ