1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

বদলি হচ্ছেন সিলেটের সকল ফাঁড়ি ইনচার্জ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৯, ২০২০, ১২:৫১ pm

  • সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ বলেছেন, এসএমপির বিভিন্ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইতোমধ্যে পরিবর্তন করা হয়েছে এবং শীঘ্রই বাকিদেরও পরিবর্তন করা হবে।

    সোমবার (২৯ ডিসেম্বর) দুপুরে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাথে মতবিনিময়কালে এসব কথা বলে এসএমপি কমিশনার।

    এসএমপি কমিশনার এসময় ভোরবেলা যাত্রীসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান।

    তিনি বলেন- পুলিশ কর্তৃক জনসাধারণ কিংবা যাত্রীদের হয়রানির অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া এবং তবে সততা ও নিষ্ঠার সাথে জনবান্ধব পুলিশিং করার দেশাত্মবোধ ও অন্তরিকতা সবার মধ্যে আরও বৃদ্ধি করতে হবে। এসএমপি এবং মিডিয়ার মধ্যে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ও জনকল্যাণে সুসম্পর্ক বিরাজমান রয়েছে এবং পূণ্যভূমি সিলেটের সম্মান ও শৃঙ্খলা নিশ্চিতকরন অর্থে তিনি সবার সম্মিলিত সহযোগিতা কামনা করেন।

    নগরীর উপশহরস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর এর সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কেলে যে কোন ধরণের অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে নিশারুল আরিফ বলেন, যদি কোথাও কোন অপরাধ হয় তাহলে সাংবাদিকরা যদি তথ্য দিয়ে সহযোগিতা করেন তাহলে পুলিশের কাজে সহযোগিতা হবে। মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে আমি সিলেটকে অপরধ্মুক্ত রাখতে কাজ করব। এজন্য সাংবাদিক-পুলিশ এক হয়ে কাজ করতে হবে। সাংবাদিকরা সমাজের দর্পন। আপনাদের সঠিত তথ্যই পারবে অপরাধ্মুক্ত একটি নগরী গড়ে তুলতে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর২৯,২০২০

     

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ