1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ: খুলনার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বরিশাল

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ২৪, ২০২০, ১২:৩০ pm

  • বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে খুলনার বিপক্ষে টসে হেরে শুরুতে ব্যাটিংয়ে তামিমের বরিশাল। ম্যাচের আগের দিন মিরপুর একাডেমি মাঠে সকাল থেকেই অনুশীলনে ব্যাস্ত রিয়াদ তামিম ও সাকিবরা। সংবাদ সম্মেলনে প্রথমে আসলেন ড্যাশিং তামিম বললেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাদের লক্ষ্যের কথা।

    সবচাইতে বড় কথা, আগের দিনের হতাশা আর নেই ক্যাপটেন তামিমের মাঝে। বরিশাল দল নিয়ে তার প্রত্যাশা একটাই দল হিসেবে খেললেই সাফল্য পাবেনই তারা। প্রতিপক্ষ কাগজে কলমে শক্তিশালী হলেও মাঠে যখন নামবো দুই দলই সমান। লড়াই শুরু আগেই হেরে যেতে চান না তামিম।

    সরাসরি না বললেও আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন লালন করছেন মনে। তামি বলেন অনেক ভালো ও শক্তিশালী দল দেখবেন তারা যারা ট্রফি জিততে পারে না। আবার কিছু মধ্যম শারির দল আছে যারা বড় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে যায় এটার একমাত্র কারন দলের সবাই একসাথে পারফরমেন্স করা।
    কাগজে কলমে কারা শক্তিশালী এ
    টা কোন কখনও দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে না। এই কথা দিয়েই সংবাদ সম্মেলন শেষ করেছেন তামিম।

    প্রতিপক্ষ দলের অধিনায়ক রিয়াদও শুরু করলেন একই কথা দিয়েই। রিয়াদের কাছেও এটা খুব বেশি গুরুত্বপূর্ন নয়। মাঠে কতটা ভালো পারফরম করা যায় সেটাই দুটি দলের পার্থক্য তৈরি করে দেয়। দলে যেহেতু সাকিব আছে সেটা আমাদের জন্য বাড়তি সুবিধা। বেশি কিছুদিন খেলার বাইরে থাকলেও সাকিব আল হাসান নিশ্চই সেরা।

    দলের খেলোয়াদের প্রতি আস্থা রাখছেন জেমকন খুলনার ক্যাপ্টেন মাহমুদুল্লাহ রিয়াদ। তাই ব্যাট বলের লড়াইয়েই সব জবাব দিতে চায় তার দল। ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের ধসিয়ে দেয়াই এই টাইগার ব্যাটারের লক্ষ্য।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ২৪,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ