1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:১৮ অপরাহ্ন

বখাটেপনা থামাতে নগরীতে অভিযান চালাবে সিসিক-পুলিশ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২৭, ২০২০, ১১:২৪ am

  • নিজস্ব প্রতিবেদক ::  বখাটেপনা, ইভটিজিং কিংবা ধর্ষণের মতো ঘটণার যাতে পুনরাবৃত্তি না হয় সেলক্ষ্যে নগরীর সিটি কর্পোরেশনের আওতাধীন ২৭টি ওয়ার্ডে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে নিয়ে এসএমপি কমিশনারের সঙ্গে জরুরি বৈঠক করে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এমন সিদ্ধান্ত নিয়েছেন। আজ রোববার (২৭  সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে নগরীর শাহজালাল উপশহরস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

    বৈঠকে উপস্থিত একাধিক কাউন্সিলর বিষয়টি নিশ্চিত করে জানান, ইদানিংকালে সিলেটের পাড়ায়-মহল্লায় কিশোরদের উৎপাত বেড়েছে। লকডাউনের কারণে স্কুল-কলেজ খোলা না থাকায় এরা অলিতে গলিতে বসে বসে আড্ডা দিয়ে সময় নষ্ট করে। এলাকার কিছু কিছু রাজনৈতিক বড় ভাইদের ছত্রছায়ায় এরা আস্তে আস্তে বখাটেপনায় লিপ্ত হচ্ছে। এখন থেকে এদেরকে সঠিকপথে আনতেই সিসিক-পুলিশ যৌথ অভিযান পরিচালনা করবে।

    বৈঠকে এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তি নিশ্চিত করতে পুলিশের প্রতি আহ্বান জানান মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলরবৃন্দ।এসময় সকল দোষীদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালানো এবং ভিকটিমকে আইনি সকল সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন সিলেটে মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশের উপস্থিত কর্মকর্তাবৃন্দ।

    এছাড়াও বৈঠকে সিদ্ধান্ত হয়- সিটি করপোরেশন এলাকার প্রত্যেকটি ওয়ার্ডে বখাটেপনা, ইভটিজিং ও ধর্ষণসহ সকল প্রকার অপরাধ কর্মকাণ্ড প্রতিরোধে এখন থেকে নিয়মিত সিসিক ও পুলিশ যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে। অভিযানে নেতৃত্ব দেবেন সিসিকের নির্ধারিত ম্যাজিস্ট্রেট।

    বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম ও সিসিকের পুরুষ-মহিলা কাউন্সিলর এবং সিলেট মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

    সিলেটবিবিসি২৪/২৭ সেপ্টেম্বর ২০২০/মায়রুফ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ