1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

প্রেমিকার ভাইদের পিটুনিতে প্রাণ হারালো প্রেমিক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ১৩, ২০২০, ২:৩৬ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: প্রেমিকার কাছে রেখে আসা মোবাইল আনতে গিয়ে প্রেমিকার স্বজনদের হাতেই খুন হয়েছে প্রেমিক হৃদয় মাহমুদ (১৮) নামক একজন।

    রোববার বেলা দুইটার পর পাবনার ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুর মতি মোল্লার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহত হৃদয় ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া ইসলামপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। তিনি সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

    প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সাঁড়া গোপালপুর গ্রামের ইসলাম হোসেনের মেয়ে খাদিজা খাতুনের (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের। এই সুবাদে শনিবার দিবাগত রাতে হৃদয় তার প্রেমিকার বাড়িতে যায়। বাড়ির লোকজন টের পেলে সে পালিয়ে চলে যায়। তবে তার মোবাইল ফোনটি প্রেমিকার কাছে রয়ে যায়।

    রোববার দুপুরে মোবাইলটি আনতে ফের প্রেমিকার বাড়িতে গেলে খাদিজার ভাই আনিছ ও খালাতো ভাই সজিব তাকে মারপিট করে। এক পর্যায়ে হৃদয় জ্ঞান হারিয়ে ফেললে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় আনিছ ও সজিব। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

    কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা জানান, পরীক্ষা করে দেখা গেছে, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

    নিহত হৃদয়ের বাবা আব্দুল হালিম বলেন, দুপুর ১টার সময় আমার ছেলের মোবাইলে ফোন করলে অন্য একজন ফোনটা রিসিভ করে। সেসময় ছেলের আর্তচিৎকার শুনেছি। তারপর থেকে মোবাইলটি বন্ধ রয়েছে।

    ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দীন বলেন, খবর পেয়ে ঈশ্বরদী হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

    সিলেটবিবিসি/ ১৩ সেপ্টেম্বর ২০/ এসএম রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ