1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

পরিস্থিতি স্বাভাবিক হলেই হবে মুজিব বর্ষ টি-টোয়েন্টি

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৮, ২০২০, ১:৪৩ pm

  • বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চলতি বছরের মার্চে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাসের কারণে থমকে গেছে সবকিছুই। অবশ্য এই সিরিজের ব্যাপারে এখনো আশা ছাড়েনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরিস্থিতি স্বাভাবিক হলেই এই ম্যাচগুলো আয়োজন করার ব্যাপারে ভাবা হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি।
    বৃহস্পতিবার এ প্রসঙ্গে কথা বলেছেন নিজাম উদ্দিন চৌধুরী। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার যে টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিল সেটি এখনো বিসিবির পরিকল্পনায় রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই সেটি আয়োজন করা হবে।

    বিসিবি সিইও বলেন, আমাদের পরিকল্পনায় তো এখনো এই সিরিজ রয়েছে। আপনারা জানেন যে বিশ্বের সার্বিক পরিস্থিতির কারণে আমরা পিছিয়ে যাই। মুজিব শতবর্ষ উদযাপনে আমাদের নিজস্ব কিছু পরিকল্পনা ছিল।

    তিনি আরো বলেন, আমরা কিন্তু এই সিরিজকে এখনো আমাদের পরিকল্পনার বাইরে নিয়ে যাইনি। আমাদের প্ল্যানিং সেভাবেই আছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করার প্ল্যান আছে।

    সিলেটবিবিসি/ রাকিব/ডেস্ক/অক্টোবর ০৮,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ