1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

নেশার টাকার জন্য মাকে কুপিয়ে মারলো ছেলে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২৮, ২০২০, ১২:০৬ pm

  • প্রথীকী ছবি

    সিলেটবিবিসি ডেস্ক :: টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনার পর অভিযুক্ত মহর আলী (৩৮)কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।
    মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, মহর আলী দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। তার বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছে। অভাবের সংসারে নেশাগ্রস্ত ছেলে মহর আলী সকালে তার মা সুন্দুরী বেগমের (৫৮) কাছে নেশা করার জন্য টাকা চায়। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন।

    এক পর্যায়ে মহর আলী ক্ষিপ্ত হয়ে তার মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সুন্দুরী বেগমের মৃত্যু হয়। এদিকে আহত সুন্দুরী বেগমকে রক্ষায় এগিয়ে আসে তার ছোটভাই বাবুল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার ও প্রতিবেশী হাকিম মুন্সীর স্ত্রী মোমেনা বেগম।

    মহর আলী তাঁদের দুজনকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন সংবদ্ধ হয়ে মহরকে আটক করে থানায় খবর দেয়। চিকিৎসার জন্য আহত মোমেনা বেগমকে গুরুতর অবস্থায় মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ও তাসলিমাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়েছে।

    এবিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, ওই যুবক মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

    সিলেটবিবিসি/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ