1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

নিক্সন চৌধুরীকে আট সপ্তাহের আগাম জামিন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ২০, ২০২০, ৯:৫৩ am

  • ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীকে আট সপ্তাহের জন্য আগাম জামিন দিয়েছেন হাই কোর্ট। মঙ্গলবার (২০ অক্টোবর) নিক্সন চৌধুরীর আইনজীবীর আরজির পরিপ্রেক্ষিতে বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

    নিক্সন চৌধুরীকে এই আট সপ্তাহের মধ্যে প্রশাসনিক কোনো কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন থেকে বিরত থাকতে এবং তদন্ত কর্মকর্তাকে সহায়তা করার নির্দেশ দেওয়া হয়। এর আগে সকাল ১০টার দিকে নিক্সন চৌধুরী জামিন নিতে হাই কোর্টে এসে পৌঁছান।

    সে সময় তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে করা মামলা আমি আইনিভাবে মোকাবিলা করব। আমার বক্তব্যের যে অডিও রেকর্ডিংটি প্রকাশ হয়েছে, সেটি সুপার এডিটেড। এটা অসত্য জিনিস, এটাকে এডিটিং করে বানানো হয়েছে। জেলা প্রশাসক কীভাবে এই ভিডিও প্রকাশ করেছেন, তাও খতিয়ে দেখা দরকার। আমার বক্তব্যের রেকর্ডিংটা, যতটুকু কথাই আছে, জেলা প্রশাসকের কাছেই আছে। উনার মাধ্যমে এইটা কীভাবে সোশ্যাল মিডিয়ায় এলো, সেটারও বিচার হওয়া উচিত। আইসিটি অ্যাক্টে এটাও তো অপরাধ।’

    উল্লেখ্য, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় গত ১৮ অক্টোবর হাই কোর্টে আগাম জামিনের আবেদন করেন নিক্সন চৌধুরী।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ২০,২০২০

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ