1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ, সফরসূচি ঘোষণা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২৯, ২০২০, ১০:৫১ am

  • CARDIFF, WALES - JUNE 09: Bangladesh batsman Mohammad Mahmudullah celebrates after hitting the winning runs during the ICC Champions Trophy match between New Zealand and Bangladesh at SWALEC Stadium on June 9, 2017 in Cardiff, Wales. (Photo by Stu Forster/Getty Images)

    সিলেটবিবিসি ডেস্ক :: আগামী বছরের মার্চে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সফরে নিউজিল্যান্ডের সঙ্গে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

    ইতোমধ্যে সফরসূচি প্রকাশ করেছে ক্রিকেট নিউজিল্যান্ড (এনজেডসি)। যেখানে বাংলাদেশের পাশাপাশি পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের সফর সূচি জানিয়েছে এনজেডসি। শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরদিনই বাংলাদেশের নিউজিল্যান্ড সফরেরসূচি চূড়ান্ত হলো।

    সূচি অনুযায়ী, আগামী বছরের ১৩ মার্চ শুরু হবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের ওয়ানডে সিরিজ। পরের দু’টি ওয়ানডে হবে ১৭ ও ২০ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে।

    ২৩ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ হবে ২৬ ও ২৮ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে।

    গত বছর বাংলাদেশের সবশেষ নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চের একটি মসজিদে হামলা হয়। তখন পুরো সফর শেষ না করেই দেশে ফিরেন তামিম-মুশফিকরা। এক বছর বিরতি দিয়ে মার্চে ফের কিউই সফরে যাচ্ছে বাংলাদেশ।

    আগামী ২৭ নভেম্বর ঘরের মাঠে ক্রিকেট শুরু করবে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে প্রথমে কিউই সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজ।

    এরপর ডিসেম্বর ও জানুয়ারিতে টি-টোয়েন্টি ও টেস্ট খেলতে যাবে পাকিস্তান। ফেব্রুয়ারিতে কিইউসফরে যাবে অস্ট্রেলিয়া। এরপরই হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ।

    সূত্র: ক্রিকবাজ।

    সিলেটবিবিসি/ ২৯ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ