1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন আ.লীগ নেতা বাবর

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৭, ২০২০, ৫:০১ am

  • নিজস্ব প্রতিবেদক  :: সিলেট জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাত পৌণে ১০টায় ঢাকা ল্যাবএইড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

    মৃত্যুকালে তাহার বয়স ছিল ৪৯ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ‌্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন।

    তিনি জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের সারিঘাট (নয়াখেল) গ্রামের মরহুম মাস্টার মতিউর রহমানের পুত্র। বর্তমানে তিনি সিলেটের বটেশ্বর এলাকায় বসবাস করতেন।

    পারিবারিক সূত্রে জানা যায়, ফয়েজ আহমদ বাবর ঈদের পরদিন রোববার কানাইঘাট বাজারে সংজ্ঞাহীন হয়ে পড়লে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জৈন্তাপুরের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। পরবর্তীতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েও চিকিৎসা নেন।

    সোমবার সকালে বুকে ব্যথা নিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসকরা হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে জানান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য সোমবার সন্ধ্যায় সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ইকবাল আহমদের তত্ত্বাবধানে ভর্তি করা হয়। রাতে অবস্থার আরো অবনতি হলে তাঁকে সিলেট নগরীর নুরজাহান হাসপাতলে স্থানান্তর করা হয়।

    বুধবার রাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরে সিন্ধান্ত নেয়া হয়। এ সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি টেলি-কনফারেন্সে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করেন।

    বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা ২টার দিকে এয়ার এম্বুলেন্স যোগে তাঁকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে উন্নত চিকিৎসার জন‌্য নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসাধিন অবস্থায় সেখানে তিনি রাত পৌনে ১০টার সময় ইন্তেকাল করেন।

    আজ শুক্রবার (৭ আগস্ট) আসরের নামাজের পর জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

    সিলেটবিবিসি / ৭ আগস্ট ২০ / —

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ