1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

নবীগঞ্জ পৌর নির্বাচনে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পিতা-পুত্রকে বহিস্কার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৬, ২০২০, ৫:৩৭ am

  • নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আফরোজ মিয়া চৌধুরী ও তার ছেলে পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী কনুকে সর্বসম্মতিক্রমে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বহিষ্কার করা হয়েছে।

    সভায় আসন্ন নির্বাচনে দলের প্রার্থীর বিরুদ্ধে যারা গুপ্তচরবৃত্তি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করবেন তাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করা হয়েছে।

    পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুজাহিদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

    বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আবুল ফজল, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় পৌরসভার ১০ টি কেন্দ্রে ১০টি সেন্টার কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর২৬,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ