1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

নবীগঞ্জ আ.লীগের সভাপতিকে অব্যাহতি

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ১৫, ২০২০, ১:৫৯ pm

  • ইকবাল হুসেন তালুকদার,নবীগঞ্জ :: হবিগঞ্জের নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের বরখাস্তকৃত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

    গত ৭ জুলাই দৃশ্যমান দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় চেয়ারম্যান পদ থেকে ইমদাদুর রহমান মুকুলকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ওই ঘটনায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। জল্পনা, কল্পনা আর নাটকীয়তা শেষে চেয়ারম্যান মুকুলকে দল থেকে অব্যাহতির সিদ্ধান্ত নিলো উপজেলা আওয়ামী লীগ।

    এ খবর নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। আজ বুধবার (১৫ জুলাই) উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

    সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. গিয়াস উদ্দিন। রেজুলেশনভিত্তিক সিদ্ধান্তের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগকে সুপারিশ করা হয়েছে।

    উপজেলা আওয়ামী লীগ ও অভিযোগসূত্রে প্রকাশ, দুর্নীতির দৃশ্যমান অভিযোগে চেয়ারম্যান পদ থেকে গত ৭ জুলাই ইমদাদুর রহমান মুকুলকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বিগত চার বছর ধরে ২২৯ জন লোকের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজির চাল) আত্মসাৎ করেন তিনি। উচ্চপর্যায়ের তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় তিনি বরখাস্ত হন।

     

    সিলেটবিবিসি/১৫জুলাই২০২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ