1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:০০ অপরাহ্ন

নবীগঞ্জে প্রতারণাকালে ভুয়া সিআইডি আটক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১১, ২০২০, ১:২২ pm

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার থেকে ভুয়া সিআইডি আটক করা হয়েছে। আটককৃত প্রতারক হল রংপুর জেলার কোতয়ালী থানার পশ্চিম বাবুখা গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র শোভন মাহমুদ(৩০)কে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

    পুলিশ সূত্র জানায়,গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে শোভন মাহমুদ নামে ওই প্রতারক ইনাতগঞ্জ বাজার মা ফার্মেসীতে এসে ফার্মেসীর মালিক অনিক রায়ের কাছে একপাতা রিভোট্রিল ট্যাবলেট চায়। ফর্মেসীর মালিক প্রেসক্রিপশন চাইলে সে বলে দিতেছি। এ সময় অনিক ট্যাবলেট বের করলে শোভন তার পরিচয় দিয়ে বলে সে সিআইডির লোক (সাব ইন্সপেক্টর)। প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রির অপরাধে তিনি ফার্মেসীর মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন।
    পরে অনিক দুই হাজার টাকা দেন । টাকা দেবার পর অনিকের সন্দেহ হলে এলাকার লোকজনের সহযোগিতায় তাকে আটক করেন।

    এসময় প্রতারক শোভন জানায়, সে গত বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা কারাগার থেকে বের হয়েছে। তার কাছে কোন টাকা না থাকায় ভুয়া সিআইডি সেজে এ কাজ সে করেছে। সে হবিগঞ্জ শহরের একটি হোটেল রুম নিয়ে বসবাস করছে।

    খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই শাহজাহান ও এএসআই লোকেস দাশ এবং এএসআই আব্দুস সামাদ আজাদসহ একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে ফাঁড়িতে নিয়ে যান।

    এএসআই আব্দুস সামাদ আজাদ জানান,গত প্রায় এক মাস আগে সে বাহুবল বাজারে সেনাবাহিনীর লোক পরিচয় দিয়ে প্রতারনাকালে স্থানীয় জনসাধারন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
    জেল থেকে বের হয়ে আবারও সে প্রতারনা চালিয়ে যাচ্ছে।

    ফার্মেসীর মালিক অনিক রায় জানান,সে সিআইডি পরিচয় লোক বলে পরিচয় দেয়। প্রথমে আমি বুজতে পারিনি। পরে এলাবাসীর সহযোগিতায় তাকে আটক করি।

    পুলিশ পরিদর্শক শামছদ্দিন খাঁন জানান,শোভন মাহমুদ ভুয়া সিআইডি সেজে ইনাতগঞ্জ বাজারের মা ফর্মেসীতে ৫০ হাজার টাকা জরিমানা করে। এ সময় এলাকাবাসী তাকে আটক করেন। আসলে সে সিআইডি নয়। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।

    সিলেটবিবিসি/১১ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ