1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৭, ২০২০, ৭:০০ am

  • সংবাদদাতা, নবীগঞ্জ :: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার (৭ আগস্ট ) সকালে ৯ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভার শ্যামলী আবাসিক এলাকায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

    জানা যায়, নবীগঞ্জ পৌরসভার শ্যামলী আবাসিক এলাকার মঙ্গল দাশের মেয়ে লিপি রাণী দাশ (১৩) কে তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়।

    তার মা অন্যের বাড়ি কাজ করেন, শুক্রবার সকালে কাজ থেকে এসে জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

    লিপির মা জানান, প্রায় এক বছর ধরে রনজিত সরকার (১৭) নামের এক ছেলের সাথে সিলেটের এক হাসপাতালে দেখা হয় লিপির সেখানে দুই জনের পরিচয়। ধীরে ধীরে দুই জনের মধ্যে প্রেম হয়। পরে আমরা জানতে পেয়ে নিষেধ দেয়ার পরও দুই জনের সম্পর্ক বাদ দেয় নাই। গতকালকে থেকে আমার মেয়ে বলতেছে কিছু ভালো লাগছে না। আমি অন্যের বাসায় কাজ করি প্রতি দিনের মত আজকেও সকালে আমি আমার মেয়ে কে বলে গেছি রান্না করার জন্য। পরে আমার কাজ শেষে এসে দেখি দরজা বন্ধ। এসময় জানালা দিয়ে দেখতে পাই ঝুলন্ত অবস্থায় আমার মেয়ে লিপি রাণী দাশ। পরে আমার চিৎকার শুনে স্থানীয়রা এসে আমার মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

    স্থানীয়রা বলছেন, কিছু দিন আগে সেই ছেলে কে আমাদের শ্যামলী এলাকায় মেয়েকে নিয়ে পালানো অবস্থায় আটকানো হয়। তাদের বিয়ের বয়স না হওয়ায় তাদের কে বিয়ের বয়স হওয়ার জন্য বলা হয়েছিল। তার মধ্যে আজ হঠাৎ সকালে এ রকম ঘটনা ঘটে।

    নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন,  এ ঘটনায় নবীগঞ্জ থানার এস আই সাইদ তার মৃত্যুর সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

    সিলেটবিবিসি / ৭ আগস্ট ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ