1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ৩ দিন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৬, ২০২০, ১২:৫৩ pm

  • সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় পৃথক তিনদিন কয়েক ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না। জরুরি উন্নয়ন কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট দপ্তর (বিক্রয় ও বিতরণ বিভাগ-২)-এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের অন্তর্ভুক্ত এলাকাগুলোতে এই তিনদিন নির্দিষ্ট কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

    সোমবার (১৬ অক্টোবর) সিলেট বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এক বিজ্ঞপ্তিতে জানান, ১৭ নভেম্বর (মঙ্গলবার) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত এই দুই ঘণ্টা নগরীর কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালঙ্কা নয়াবস্তি ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

    পরবর্তীতে ২১ নভেম্বর (শনিবার) সকাল ৮টা বিকাল ৪টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা সিলেট মহানগরীর শাপলাবাগ, মিরাপাড়া, টিলাগড়, কল্যানপুর, কুশিঘাট ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

    এর দুইদিন পর ২৩ নভেম্বর (সোমবার) নগরীর কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত এই দুই ঘণ্টা বিদ্যুৎ থাকবে না।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৬,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ