1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে শনিবার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৫, ২০২০, ২:৪৬ pm

  • সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। আগামী শনিবার (১৭ অক্টোবর) মেরামত কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট দপ্তর (বিক্রয় ও বিতরণ বিভাগ-২)-এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভি কুমারপাড়া ফিডার, ১১ কেভি উপশহর ফিডার ও ১১ কেভি ধোপাদিঘিরপাড় ফিডারের অন্তর্ভুক্ত এলাকাগুলোতে এদিন বিদ্যুৎ থাকবে না।

    সিলেট বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে জানান,আগামী শনিবার সিলেট নগরীর যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরিপাড়া, মৌসুমি আ/এ ভাইয়ারপাড়া, এভারগ্রিন আ/এ, ইবনে সিনা হাসপাতাল ও আগ্রা কমিউনিটি সেন্টারের আশপাশ এলাকায় সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

    এদিকে, শনিবার নগরীর উপশহর ব্লক-এ, বিসিডিজে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানিবাগ, সোনারপাড়া, সাদারপাড়া ও এর আশপাশ এলাকায় সকাল ৭টা থেকে সকাল ৯টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

    এছাড়াও শনিবার দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত নগরীর উৎসব সেন্টার, সবজির বাজার, রোজভিউ, ডুবড়ি হাওর, পুলিশ ফাঁড়ি, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, ওসমানী যাদুঘর, হাফিজ কমপ্লেক্স ও এর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর১৫,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ