1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

দেশে করোনায় আরও ৩৬ জনের প্রাণ গেল

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ৮, ২০২০, ১২:৩৪ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৫৫২ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ১ হাজার ৮৯২ জন রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ৩ লাখ ২৯ হাজার ২৫১ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ২৩৬ জন এবং মোট সুস্থ ২ লাখ ২৭ হাজার ৮০৯ জন।

    আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৯৭৩টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ৮৯২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মোট শনাক্ত ৩ লাখ ২৯ হাজার ২৫১। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১২ দশমিক ৬৪ শতাংশ।

    এই সময়ে দেশে আরও ৩৬ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়ার রোগীদের মধ্যে ১৯ জন পুরুষ ও ১৭ জন নারী। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৫৫২ জন কোভিড রোগীর মৃত্যু হলো।

    এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ২৩৬ জন এবং মোট সুস্থ ২ লাখ ২৭ হাজার ৮০৯ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৯ দশমিক ১৯ শতাংশ ও মৃত্যুর হার ১ দশমিক ৩৮ শতাংশ।

    প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে চীন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশসহ বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। গত ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারী ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। বাংলাদেশে প্রথম কোভিড-১৯ রোগীশনাক্ত হন ৮ মার্চ এবং এ রোগে আক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয় ১৮ মার্চ।

     

    সিলেটবিবিসি/ ৮ সেপ্টেম্বর ২০/ রাকিব

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ