1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

দেশে আটকেপড়া প্রবাসীদের পর্তুগালে রেজিস্ট্রেশন শুরু

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৮, ২০২০, ১০:১৭ am

  • সিলেটবিবিসি ডেস্ক:: বাংলাদেশে আটকেপড়া পর্তুগাল প্রবাসীদের ফেরাতে ঢাকা টু লিসবনের মধ্যকার আরেকটি চার্টার্ড ফ্লাইট পরিচালনার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পর্যাপ্ত সংখ্যক যাত্রী ও সাধারণ ফ্লাইট পরিচালনায় দেরি হলে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট পরিচালিত হবে বলে দূতাবাস ও বিমান বাংলাদেশ সূত্রে এ তথ্য জানা গেছে।

    এজন্য আটকেপড়া পর্তুগাল প্রবাসী বা আগ্রহীরা যারা বাংলাদেশ থেকে পর্তুগালে আসতে ইচ্ছুক তারা বাংলাদেশ দূতাবাস পর্তুগালের ওয়েবসাইটে লগইন করে রেজিস্ট্রেশন করার আহ্বান করা হয়েছে। www.bdootlisbon.com

    তাছাড়া গত ২৬ জুন বিমান বাংলাদেশের ওয়েবসাইটে আগ্রহীদের রেজিস্ট্রেশন শুরু করেছে। পর্যাপ্ত যাত্রী পাওয়া সাপেক্ষে বিমান বাংলাদেশ দ্বিতীয় ফ্লাইটটি পরিচালনা করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে এবং পরবর্তী বিজ্ঞপ্তিতে ফ্লাইটের তারিখ, সময় ও নিধারিত ভাড়া জানিয়ে দেওয়া হবে। www.biman-airlines.com

    উল্লেখ্য, বাংলাদেশ দূতাবাস লিসবন, পর্তুগাল ও বিমান বাংলাদেশের সহযোগিতায় প্রথম ঢাকা টু লিসবনের বিশেষ ফ্লাইট সফলভাবে পরিচালিত হয় গত ২৪ জুন। যার মাধ্যমে প্রায় ২৩০ প্রবাসী ফেরত আসে এবং তারই ধারাবাহিকতায় দ্বিতীয় ফ্লাইট পরিচালনার উদ্যোগ গ্রহণ করা হয়।

    এ ব্যাপারে জানতে নিচের দুটো হোয়াটসঅ্যাপ নম্বরে +351 920 443 502 এ জেড আরাদ, +45 91 84 44 38 আলম যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

    সৌজন্যে : জগোনিউজ

    sylhetbbc/২৮জুন২০২০/জেড আকাশ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ