1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

দালালদের ধরে দেওয়ার আহ্বান প্রবাসীকল্যাণ মন্ত্রীর

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৩১, ২০২০, ৮:২৭ am

  • দরিদ্র জনগোষ্ঠি দালালের মাধ্যমে অবৈধভাবে যাতে বিদেশ পাড়ি দিতে না পারেন তা প্রতিহত করার আহ্বান জানিয়েছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি।

    সরকার বৈধভাবে বিদেশে যাওয়া ও কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে উল্লেখ করে দালালদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নিয়ে আসতে সাধারণ মানুষ ও পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

    কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে শনিবার (৩১ অক্টোবর) সকালে সিলেট জেলা পুলিশের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

    এসময় মন্ত্রী বলেন- কমিউনিটি পুলিশের সাথে পুলিশের ভালো সংযোগ এবং সম্পর্ক এটা আইনশৃঙ্খলা রক্ষায় অনেক কার্যকরী ভূমিকা রাখে। কমিউনিটি পুলিশিংদের সম্মানের সাথে ব্যাবহার আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে সবচেয়ে উত্তম পন্থা উল্লেখ করে মন্ত্রী কমিউনিটি পুলিশকে আপন করে নিতে পুলিশ বাহিনীর প্রতি আহ্বান জানান।

    পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এ জেড মৌলা চৌধুরীসহ অন্যান্যরা।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ৩১,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ