1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৩ অপরাহ্ন

দাউদ ইব্রাহীমের গ্যাং খুন করেছে সুশান্তকে!

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ১২, ২০২০, ১০:৩৬ pm

  • সিলেটবিবিসি ডেস্ক ::  বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। এবার নায়কের আত্মহত্যা নিয়ে বিস্ফোরক এক মন্তব্য করলেন ভারতীয় গোয়েন্দা বাহিনীর সাবেক কর্মকর্তা কে এন সুদ!

    সম্প্রতি নিজের স্ট্রিমিং সার্ভিস ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন কে এন সুদ। প্রাক্তন এই অফিসারের দাবি, বলিউডের সঙ্গে এখনো যোগাযোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ডের, যার বলি হতে হয়েছে সুশান্তকে। কুখ্যাত ডন দাউদ ইব্রাহীম মুম্বাইয়ে না থাকলেও, এখানকার অপরাধ জগৎ এখনো তার নিয়ন্ত্রণে রয়েছে। অনেক উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে সম্পর্ক রয়েছে তার।

    তিনি আরও বলেন, এটা আত্মহত্যা হতে পারে না, সুশান্তের খুন কোনও পেশাদারের কাজ! দীর্ঘদিন পরিকল্পিত এবং নিখুঁত ভাবে ছক করে খুন করা হয়েছে তাকে।

    বেশ কয়েকটি যুক্তি দেখিয়ে কে এন সুদ বলেন, সুশান্তকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। যে কারণে একমাসে ৫০ বার সিম বদলেছিলেন তিনি। শুধু তাই নয়, সে খুন হওয়ার আগের দিন থেকে বাসার সিসিটিভি ফুটেজ সরিয়ে ফেলা হয়। সে ভয় পেয়ে গাড়িতে ঘুমাতো। এমনকি, ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি তৈরী হওয়ার বিষয়টি খুব ভাবাচ্ছে তাকে।

    তার মতে, সুশান্তের এই খুনের সঙ্গে অভিনেতার খুব কাছের মানুষেরাই জড়িত। অন্যথায় এমন সুক্ষ্ম মাথায় তাকে খুন করা সহজ নয় বলে মনে করছেন তিনি। এদিকে তার দাবিগুলো একেবারেই ঝেরে ফেলে দিতে চাইছে না মুম্বাই পুলিশও। এই হত্যা মামলার পানি এখন কোনদিকে গড়াই সেটাই দেখার বিষয়।

    সৌজন্যে: ইনকিলাব
    sylhet bbc 24/13th july/2020/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ