1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:২৮ অপরাহ্ন

তাহিরপুরে অবৈধভাবে পাথর উত্তোলন, নৌকাসহ আটক ৯

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২৬, ২০২০, ১:১৮ pm

  • নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের তাহিরপুরে অবৈধভাবে পাথর উত্তোলনের দায়ে তিনটি ষ্টিল বডি নৌকা ও পাথর উত্তোলনকারী ৯ শ্রমিককে ইউনিয়ন ভুমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রঞ্জন কুমার দাশের নেতৃত্বের তাদেরকে আটক করে পুলিশ।

    বুধবার(২৬ আগস্ট) দুপুরে আটককৃত শ্রমিকদের জেল হাজতে প্রেরণ করা হয়।

    আটককৃত শ্রমিকরা হলেন- উপজেলার বড়দল (উ.) ইউনিয়নের হলহলিয়া গ্রামের আলী হোসেনের ছেলে মোক্তার মিয়া (৩৪), মৃত আবুল কালামের ছেলে আজগর আলী (৩০), আ. সালামের ছেলে রফিক মিয়া (৩০), নুর ইসলামের ছেলে নুর আলী (২৯), লায়েছ মিয়ার ছেলে জহির মিয়া (২৬), আ. অদুতের ছেলে আশরাফুল (১৯), তাহের মিয়ার ছেলে জিন্নাত আলী (২২) ও পার্শ্ববর্তী হলহলিয়া চরগাঁও গ্রামের মৃত আবু তালেব মুন্সীর ছেলে সাকির আহমদ (২২), মৃত রহম আলীর ছেলে শাহ আলম (২৮)।

    জানা যায়, মঙ্গলবার দুপুরে একদল শ্রমিক বড়দল (উ.) ইউনিয়নের নয়া ছড়া থেকে অবৈধভাবে মরা পাথর উত্তোলন করে নৌকায় ভর্তি করছিল।

    বিষয়টি তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের নজরে আসলে তার নির্দেশে ইউনিয়ন ভুমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাশের নেতৃত্বে ও তাহিরপুর থানার টেকেরঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মো. আবু মুছার সহযোগীতায় নৌকাসহ ৯ জনকে আটক করে থানায় নিয়ে যায় ।

    পরে মঙ্গলবার রাতে ভূমি সহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে একটি মামলা দায়ের করেন।

    বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, আটককৃত আসামীদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    সিলেটবিবিসি/২৬ আগস্ট ২০/রাকিব

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ