1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল প্রেমিক-প্রেমিকা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৭, ২০২০, ১২:৪১ pm

  • প্রথীকী ছবি

    ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে রাজবাড়ী-ভাটিয়াপাড়া রেললাইনের বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- লালমনিরহাটের আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে মো. ফজলুর রহমান (১৯) ও ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারানদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে ফারজানা আক্তার মুক্তা (১৮)।

    স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল ফোনে ফজলুর রহমানের সঙ্গে ফারজানা আক্তার মুক্তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফজলুর রহমান প্রেমের টানে লালমনিরহাট থেকে প্রেমিকার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গায় ছুটে আসেন। উভয় পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় তারা একসঙ্গে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

    এদিকে খবর পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

    বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর বলেন, প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

    এ ব্যাপারে রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি ও মরদেহ দুটি বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৭,২০২০

     

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ