1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

টাঙ্গুয়ার হাওরে আসা পর্যটক বিদেশি মদসহ আটক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৮, ২০২০, ৬:৩১ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: রামসার প্রকল্পভুক্ত সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে আসা প্রসাদ পাল (২৫) নামে এক পর্যটককে বিদেশি মদসহ আটক করেছে পুলিশ।

    সোমবার রাতে পুলিশ বাদী এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক প্রসাদ নেত্রকোনা জেলা সদরের নাগরা পৌর এলাকার অশ্বিনী পালের ছেলে।

    এর আগে প্রসাদসহ নেত্রকোনার বিভিন্ন এলাকা হতে ৪০ জনের একটি পর্যটক গ্রুপ ধর্মপাশার মধ্যনগর হতে রোববার দিনভর ট্রলার (ইঞ্জিন চালিত নৌকা) নিয়ে টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ শেষে সন্ধায় টেকেরঘাট ফিরে এসে রাত্রী যাপন করেন।

    স্থানীয় এলাকাবাসী জানায়, প্রসাদকে বিদেশি মদসহ টেকেরঘাট পুলিশ ফাঁড়ি হেফাজতে নেয়ার পর তার অন্যান্য সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে ফাঁড়ির সামনে অবস্থান নেয়। পরবর্তীতে পুলিশী ধাওয়ার মুখে তার সহযোগীরা ফাঁড়ির সামনে থেকে দ্রুত সটকে পড়েন।

    রাতে থানার ওসি মো. আতিকুর রহমান জানান, আমদানি নিষিদ্ধ বিদেশি মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অভিযোগে সংশ্লিষ্ট ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

    তিনি আরও জানান, উপজেলার টেকেরঘাট পুরাতন ডাম্পের বাজার সড়কে সোমবার দুপুরে প্রকাশ্যে বিদেশি মদ নিয়ে প্রসাদ পাল ঘোরাফেরার সময় স্থানীয় এলাকাবাসী থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়িকে অবহিত করে। এরপর ওই ফাঁড়ি পুলিশ বিদেশি মদসহ তাকে আটক করেন।

    সিলেটবিবিসি/১৮ আগস্ট ২০/রাকিব

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ