1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৫২ অপরাহ্ন

জো বাইডেনকে অভিনন্দন…

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ৮, ২০২০, ১২:২৫ pm

  • Official portrait of Vice President Joe Biden in his West Wing Office at the White House, Jan. 10, 2013. (Official White House Photo by David Lienemann) This official White House photograph is being made available only for publication by news organizations and/or for personal use printing by the subject(s) of the photograph. The photograph may not be manipulated in any way and may not be used in commercial or political materials, advertisements, emails, products, promotions that in any way suggests approval or endorsement of the President, the First Family, or the White House.

    নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিরোধীদলীয় নেতাকর্মী এবং বিএনপি ও তাদের নেতাকর্মীরা। রোববার ৪৬তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হওয়ার পর ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন বিশ্ববাসীর কাছ থেকে এমন অভিনন্দন বার্তা পাচ্ছেন।

    আমেরিকাতে বাংলাদেশ বংশোদ্ভূত অনেকেই বাস করে। বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে বিরাজমান সম্পর্ক অত্যন্ত চমৎকার।বাংলাদেশের সর্বস্তরের নেতাকর্মী ও জনগন মনে করে যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্টের নেতৃত্বে দু’দেশের মধ্যে বিরাজমান সম্পর্ক আগামীদিনে আরও নতুন উচ্চতায় পৌঁছাবে এবং ব্যবসা-বিনিয়োগসহ বিভিন্ন ক্ষেত্রে সম্প্রসারিত হবে।

    বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিরোধীদলীয় নেতাকর্মী এবং বিএনপি ও তাদের নেতাকর্মীরা নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভারতীয় বংশোদ্ভূত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

    নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভারতীয় বংশোদ্ভূত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে যুক্তরাজ্য-বাংলাদেশ ভিত্তিক জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিলেটবিবিসি২৪.কম (www.sylhetbbc24.com) এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্টে পোর্টালটির প্রকাশক ও লন্ডন কমিউনিটির পরিচিত মুখ আবু কবীর সুহেল আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট  ও ভাইস প্রেসিডেন্টকে অভিনন্দন জানিয়ে বলেন, “Warmest congratulations on your election as the 46th President of the United States of America and to Kamala Harris on her historic achievement. Americans have placed their trust in your vision and leadership.”

    প্রসঙ্গত, ৪৬তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। আর ভাইস প্রেসিডেন্ট হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস। নারী হিসেবে তিনিই প্রথমবারের মতো আমেরিকার ইতিহাসে ভাইস প্রেসিডেন্ট হয়েছেন।এদিকে আনুষ্ঠানিক বিজয়ী ঘোষণার আগেই জো বাইডেনের জয়ের খবরে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন বিশ্বনেতারা। যুক্তরাষ্ট্রের নিয়ম অনুযায়ী ২০২১ সালের ২০ জানুয়ারি শপথের পর দায়িত্ব নেবেন জো বাইডেন। এর মাধ্যমে প্রথম মেয়াদেই হোয়াইট হাউজে সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট হিসেবে যাচ্ছেন ৭৭ বছর বয়সী বাইডেন।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ