1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

জৈন্তাপুরে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী আটক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১৮, ২০২০, ৩:০৮ pm

  • প্রথীকী ছবি

    সিলেটের জৈন্তাপুর উপজেলায় নিজ বসতঘর থেকে সাবিয়া বেগম (৩৫) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের উত্তর বাঘেরখাল মুলকরটির এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

    খুন হওয়া সাবিয়া বেগম ওই গ্রামের বাবুল আহমদের স্ত্রী।এ ঘটনায় ওই নারীর স্বামী বাবুল আহমদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা গেছে, খুন হওয়া নারী উত্তর বাঘেরখালের মুলকরটির এলাকার বাবুল আহমদের প্রথম স্ত্রী। বাবুল তিনটি বিয়ে করেন। বাবুল দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে বসবাস করেন। প্রথম স্ত্রী তার নানা বাড়িতে থাকেন। বাবুলের সাথে প্রথম স্ত্রীর মনোমালিন্য চলছিল। বুধবার রাতে ৩ বছর বয়সের এক নাতনি কে নিয়ে ঘুমিয়ে পড়েন সাবিয়া। সকালে নাতনির ঘুম ভাঙ্গলে নানিকে ডাকা ডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে নাতনি। স্থানীয়রা শিশুটির কান্না শুনে দরজা খুলে দেখেন সাবিয়া বেগমের গলা কাটা লাশ পড়ে আছে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ কি কারণে এ হত্যাকান্ড ঘটেছে পুলিশ তার তদন্ত করছে। নিহত সাবিয়া বেগমকে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য খুন হওয়া নারীর স্বামীকে আটক করা হয়েছে।’

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ১৮,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ