1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

জিন্দাবাজার-চৌহাট্টা রাস্তায় সাময়িকভাবে যান চলাচল বন্ধ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ১৩, ২০২০, ৮:৪৮ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর রাস্তা-ঘাটে চলাচলের বিড়ম্বনা যেনো পিছু ছাড়ছে না নগরবাসীর। নগরীর উন্নয়নের নামে প্রতিদিন চলছে রাস্তা খোঁড়াখুঁড়ি আর মেরামত। এর ধারাবাহিকতায় আরো ৪ বা ৫ দিনের জন্য নগরের জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত সব ধরনের যান চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। তবে এ ৪-৫ দিন রাস্তাটি টানা বন্ধ থাকবে না বলে জানায় সিসিক।

    জানা যায়, সিলেট নগরের জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত রাস্তার দু’ধারের বৈদ্যুতিক খুঁটি অপসারণ, মধ্যখানের খুঁটিতে ট্রান্সফরমার স্থাপন ও ডিভাইডার নির্মাণের জন্য সব ধরনের যান চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। এ কাজ ৪-৫ দিনে শেষ হয়ে যাবে বলছে সিসিক কর্তৃপক্ষ। তবে এ ৪-৫ দিন রাস্তাটি টানা বন্ধ থাকবে না বলে জানান সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান।

    সোমবার (১৩ জুলাই) দুপুরে তিনি বলেন, এটি বিদ্যুৎ বিভাগের কাজ। তবে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ সহযোগিতা করছে। জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত রাস্তার দু’ধারের বৈদ্যুতিক খুঁটি অপসারণ, মধ্যখানের খুঁটিতে ট্রান্সফরমার স্থাপন ও ডিভাইডার (বিভাজক) নির্মাণের জন্য সব ধরনের যান চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। কাজ শেষ হলে বিকেলে অথবা সন্ধ্যায় খুলে দেয়া হবে। এভাবে ৪-৫ দিনে কাজ শেষ হয়ে যাবে আশা করছি।

    এদিকে, দু’দিন পরপরই জন গুরুত্বপূর্ণ রাস্তাটি কাজের নামে বন্ধ করাতে ক্ষোভ প্রকাশ করেছেন নগরবাসী অনেকে। তাদের বক্তব্য- একেবারে কাজ শেষ না করে দুই দিন পর পর এ কাজ- ও কাজের নামে জন গুরুত্বপূর্ণ এ রাস্তাটি বন্ধ করলে নগরবাসীর চরম ভোগান্তি হয়, এই বিষয়টা সিসিক কর্তৃপক্ষের বুঝা উচিৎ। তার উপর কোনো নোটিশ ছাড়াই ধুম করে বন্ধ করে দেয়া হয় রাস্তা। এ বিষয়ে সিসিক-কে আরও দায়িত্বশীল হওয়ার অনুরোধ জানান তারা।

    এদিকে এই বিষয়ে যোগাযোগ করা হলে বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের পরিচালক (নির্বাহী প্রকৌশলী) জিয়াউল হাসান বলেন, বৃষ্টির কারণে কাজে একটু সমস্যা হচ্ছে। আমারা আশাকরি ৪ থেকে ৫ দিনের মধ্যে আমাদের কাজ শেষ করতে পারবো।

    সিলেটবিবিস / ১৩ জুলাই ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ