1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে রাস্তা ছেড়ে দোকানে ট্রলি, আহত-২

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১১, ২০২০, ১:৫১ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পৌরসদরে টিএনটি রোডে থানার ভবনের পাশে নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রলি কাপড়ের দোকানে ঢুকে পড়ে। অল্পের জন্য রক্ষা পেল দোকানে মালিক ও তার ভাই ট্রলির আঘাতে আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন দুইজন।

    মঙ্গলবার (১১ আগষ্ট) ৩ টার দিকে জগন্নাথপুর বাজার থেকে একটি ট্রলি দোকানের সামনের রাস্তা দিয়ে যাওয়ার পথে শিপন আহমদের গুডলাক শপে ট্রলি নিয়ন্ত্রন হারিয়ে ঢুকে পড়ে। অল্পের জন্য দোকানে থাকা মালিক ও তার ভাই রক্ষা পেলেও ট্রলি আঘাতে দোকানে মালিক ও তার ভাই সাইদুল মিয়া আহত হন। ট্রলির আঘাতে দোকানে সামনের পানের দোকান ও দোকানের থাই গ্লাস ভেঙ্গে চুরমার হয়ে যায়। আহত দুই ভাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    গুডলাক শপের মালিক শিপন আহমদ জানান, আমি ও আমার ভাই দোকানে বসে ছিলাম। হঠৎ করে একটি ট্রলি আমাদের দোকারে ঢুকে পড়ে। ট্রলির আঘাতে আমি ও আমার ভাই আহত হয়েছি। আমার ভাইকে উপজেলা স্বাস্থ্য কম‌প্লেক্স এ পাঠিয়ে দিয়েছি চিকিৎসা নেওয়া জন্য।

    জগন্নাথপুর বাজার সমিতির সেক্রেটারী জাহির উদ্দিন জানান, দোকানে ট্রলি প্রবেশ করছে শুনে আমরা দোকানে গিয়ে ক্ষয়ক্ষতির পরিমান জানার চেষ্টা করছি। দোকানে যে পরিমানের ক্ষতি হয়েছে তা পূরণ করে দেওয়া হবে।

    সিলেটবিবিসি/১১ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ