1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে ‘গণধর্ষণ’, আটক ৪

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ৯, ২০২০, ১২:৫৭ pm

  • সিলেটবিবিসি ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে দল বেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

    বৃহস্পতিবার (৯ জুলাই) সুনামগঞ্জে জগন্নাথপুর পৌরসভার হাসিনাবাদ এলাকায় এ ঘটনাটি গঠে।

    আটককৃতরা হলেন- উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের আমির উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫), হাসিনাবাদ এলাকার পাখি মিয়ার ছেলে ছানা মিয়া (২৬), নেত্রকোনা জেলার (বর্তমান ঠিকানা ইকড়ছই) মৃত সুরুজ মিয়ার ছেলে অনিক মিয়া (১৯) ও বড় মোহাম্মদপুর গ্রামের আব্দুল মানিকের ছেলে সুহেল মিয়া (২৪)।

    অভিযোগপত্র ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌরসভার হাসিনাবাদ এলাকায় ১৮ বছরের এক তরুণীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের আমির উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন। একপর্যায়ে প্রেমের ফাঁদে পেলে গত রবিবার (৫ জুলাই) রাতে ওই তরুণীকে তার বাড়ি থেকে বের করে এনে আনোয়ার হোসেন উপজেলা সদরের জগন্নাথপুর বাজারের একটি আবাসিক হোটেলে গিয়ে উঠেন। মেয়েটিকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে রাতভর আনোয়ার মিয়াসহ তার চার বন্ধু মিলে ধর্ষণ করেন। তিনদিন হোটেলের কক্ষে বন্দি থাকার পর গতকাল বুধবার (৮ জুলাই) সকালের দিকে মেয়েটি কৌশলে হোটেল কক্ষ থেকে বের হয়ে বাড়িতে চলে যায়।

    এ বিষয়ে গতকাল বুধবার বিকেলেই ওই তরুণী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাতে অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তবে অপর অভিযুক্ত হাসিনাবাদ এলাকার ছনর মিয়ার ছেলে সেলন মিয়া (২০) এখনও পলাতক।

    জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) অনিক দেব বলেন, তরুণীর অভিযোগের প্রেক্ষিতে চারজনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জের হাসপাতালে পাঠানো হয়েছে।

    সিলেটবিবিসি/ ৯ জুলাই ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ