1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ভাঙা রাস্তায় ঝাঁকুনি, পথেই সন্তান প্রসব

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৭, ২০২০, ৫:৪১ pm

  • নিজেস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ভাঙা রাস্তায় গাড়ির ঝাঁকুনিতে এক প্রসূতি মহিলা রাস্তায়ই সন্তান প্রসব করেছেন। শুক্রবার (৭আগষ্ট) সকাল ৯ টার দিকে জগন্নাথপুর টু সিলেট সড়কের পৌর এলাকার বটের তল নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

    জানাযায়, জগন্নাথপুর উপজেলা পাইলগাঁও ইউনিয়নের চকরিয়া গ্রামের বিজয় দাসের গর্ভবতী স্ত্রী ঝর্না রানী দাস (৩০) সন্তান প্রসব যন্ত্রণায় ছটফট করছিলেন। বাড়ি থেকে সি.এনজি  যোগে জগন্নাতপুর হাসপাতাল কমপ্লেক্সে ডেলিভারির জন্য নিয়ে আসছিলেন। গাড়ির ঝাকুনিতে রাস্তায় এক ছেলে সন্তান প্রসব হয়। তখন পথচারীদের সহযোগিতায় রাস্তায় কাপড় টাঙ্গিয়ে ডেলিভারি কাজ সম্পন্ন করা হয়। পরে জগন্নাতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মা ও নবজাতক শিশুকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

    প্রসূতি মহিলার স্বামী বিজয় দাস দুঃখ প্রকাশ করে বলেন, আমার স্ত্রীর প্রসব বেদনায় চটপট করছিল সি.এনজি গাড়ি যোগে আসা মাত্রে রাস্তা ভাঙা থাকায় গাড়ির ঝাঁকুনিতেই বটের তল নামক স্থানে গর্ভপাত হয়।

    এ ব্যাপারে জগন্নাথপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধুসুধন ধর বলেন হাসপাতালে নিয়ে আসলে মা ও নবজাতক শিশুকে আমরা চিকিৎসা ভর্তি করি । মা ও নবজাতক শিশু সুস্থ আছেন।

     

    সিলেটবিবিসি/ ৭ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ