1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

ছেলের বউকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেফতার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ৬, ২০২০, ৬:৫১ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলের বউকে নির্যাতনের ভিডিও ভাইরালের পর শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার ভিডিও ফেসবুকে প্রচারের পরে মঠবাড়িয়া থানা পুলিশ শনিবার রাতে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করেছে।
    পিরোজপুরের মঠবাড়িয়ার আমারগাছিয়া ইউপির মানিকখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত তানজিলা বেগম মঠবাড়িয়ার আমারগাছিয়া ইউপির মানিকখালী গ্রামের সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী। পরে শনিবার রাতে এ বিষয়ে আহত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর মামলা করেছেন বলে জানান মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান।

    মামলায় অভিযুক্তরা হলো পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউপির মানিকখালী গ্রামের আহত গৃহবধূর শ্বশুর ধলু মুন্সি, শাশুড়ি আলেয়া বেগম, চাচা শ্বশুর নূর মোহাম্মদ।

    আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার তার মেয়ের সঙ্গে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শাশুড়ি আলেয়া বেগমের সাথে তর্ক হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ধরে ঘরের সামনের উঠানে ছুঁড়ে মারে এবং শ্বশুর, শাশুড়ি ও চাচা শ্বশুর মিলে নির্যাতন চালায়। এ ঘটনায় তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

    মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান, ঘটনা জানার পরপরই শনিবার রাতে আহত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করে পুলিশ এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    সিলেটবিবিসি/ ৬ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ