1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

ছাত্রাবাসে গণধর্ষণ : দায় স্বীকার করলেন অর্জুন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ২, ২০২০, ১২:১৫ pm

  • সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে তরুণী ধর্ষণের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এই মামলার আসামি ৪ নম্বর অর্জুন লস্কর।

    আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত–১–এর বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে অর্জুন লস্কর ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবনবন্দি দেন।

    এদিকে একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন এই মামলার প্রধান আসামি সাইফুর রহমানও। বিকেল সাড়ে ৫টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সাইফুর রহমানের জবানবন্দি রেকর্ড করা চলছে। সাইফুেেরর পর আরেক আসামি রবিউল ইসলামও জবানবন্দি দিতে পারেন বলে জানা গেছে।

    এরআগে পাঁচদিনের রিমান্ড শেষে শুক্রবার বেলা সোয়া তিনটায় আদালতে তোলা হয় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ১ নম্বর আসামি সাইফুর, ৪ নম্বর আসামি অর্জুন ও ৫ নম্বর আসামি রবিউলকে।

    গত সোমবার ধর্ষণ মামলায় এজাহারভুক্ত এই তিন আসামিকে আসামি রবিউল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ। এ মামলায় বর্তমানে আরও পাঁচ আসামি রিমান্ডে রয়েছেন।

    উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর স্বামীকে নিয়ে এমসি কলেজে বেড়াতে যাওয়া এক তরুণীকে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা। এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় মামলা করেন ধর্ষণের শিকার তরুণীর স্বামী। অভিযুক্তরা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

    সিলেট বিবিসি/ রাকিব/ ডেস্ক/ অক্টোবর ০২,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ