1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জানুয়ারী, ৮, ২০২১, ১২:০১ pm

  • নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বর্তমান সরকারের টানা এক যুগ পূর্তি উপলক্ষে গরীব অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সিলেট মহানগর ছাত্রলীগ। মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পির উদ্যোগে নগরীর নয়াসড়ক পয়েন্টে বৃহস্পতিবার সন্ধ্যায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

    অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বার অব কমার্সের সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমদ।

    সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে এবং মহানগর ছাত্রলীগ নেতা আফসর আহমদ ও ১৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি নাঈমুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রায় শতাধিক গরীব অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি আসাদ উদ্দিন আহমদ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। তারা এদেশের সাধারণ মানুষের অধিকার আদায় করবে এবং তাদের পাশে থাকবে সেই স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে। সেই ছাত্রলীগ আজও বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে চলেছে। দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও আর্তমানবতার সেবায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী নিজেদের নিয়োজিত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করার আহবান জানান।

    মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী বলেন, দেশ ও জনতার জন্য কাজ করতেই বঙ্গবন্ধু ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। করোনাকালীন সংকটময় মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগের দেশব্যাপী প্রতিটা ইউনিটের কার্যক্রম প্রশংসনীয় ছিলো। যেকোন সংকটময় মুহুর্তে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক সিলেট মহানগর ছাত্রলীগ আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকে। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপর দেশের জনগন বিশ্বাস রাখে, ভরসা রাখে বলেই শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার টানা একযুগ পার করেছে।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সাব্বির খান, সুহেল আহমদ, ১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিলওয়ার হোসাইন সজীব, যুবলীগ নেতা সোহেল আহমদ, আল আমিন উল্লাহ রাসেল, ইমতিয়াক আলী সুমন, তারেক আহমদ চৌধুরী, আফজাল হোসেন রিজভী, জিয়াউর রহমান লিমন, পিংকু আহমদ, ইশতিয়াক আলী পিন্টু, তরিকুল ইসলাম চৌধুরী মুবীন, মাহবুবুল হক শাহীন, সেবুল আহমদ সাগর, ছাত্রলীগ নেতা শাহ আলম শাওন, হুসাইন মোহাম্মদ সাগর, ফয়জুর রহমান ফয়েজ, নুরুল ইসলাম রাজু, দীপঙ্কর টিপু, ইব্রাহিম তালহা, ফাহিম রশীদ চৌধুরী, ফাহিম আহমদ হামিদ, সৈয়দ শাহরিয়ার হাসান রকি, মোবারক শরীফ সুমন, শাহিদুল ইসলাম সৌমিক, সোহেল আহমদ, আমিনুল ইসলাম আমিন, জালাল উদ্দিন চৌধুরী, পারভেজ আহমদ, তানজির আহমদ সোহাগ, তৌফিক আহমদ, শফি আহমদ, দিলওয়ার হোসেন শাকিল, জয় খান, সুদীপ্ত সিনহা, সাইদুল ইসলাম, সাব্বির আহমদ, মাহিন, সাব্বির,প্রমুখ।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ