1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

ছাত্রদলে ছিলেন সহ-সভাপতি, ছাত্রলীগে এসে হলেন সভাপতি

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২১, ২০২০, ১২:১১ pm

  • দলবদলেই পদন্নোতি পেয়েছেন মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার একটি ইউনিয়নে ছাত্রদলের এক সহসভাপতি। তিনি ছাত্রদল থেকে ছাত্রলীগে আসার পর সভাপতি করা হয়েছে।

    সম্প্রতি উপজেলার কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হওয়া সাইফুল ইসলাম রাজীব শেখ একই ইউনিয়নে ছাত্রদলের সহসভাপতি ছিলেন।

    জানা গেছে, গত ১২ ডিসেম্বর উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে ১৩ সদস্যের ওই কমিটি অনুমোদন করা হয়েছে।

    এতে দীর্ঘদিন কর্মকাণ্ড চালিয়ে ছাত্রলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে তোলা ত্যাগী ও পরীক্ষিত ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।বিস্মিত হয়েছেন আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা।

    নির্ভরযোগ্য সূত্রে পাওয়া কাগজপত্র পর্যালোচনা করে দেখা গেছে, গত ১২ ডিসেম্বর লৌহজং উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরহাদ হোসেন ইমন ও সাধারণ সম্পাদক অনয় হাসান বেপারী স্বাক্ষরিত ১৩ সদস্যের কলমা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়।এতে সভাপতি করা হয় সাইফুলকে।

    এর আগে ২০১১ সালের ২০ নভেম্বর লৌহজং উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. ওমর ফারুক রাসেল স্বাক্ষরিত এক চিঠিতে সাইফুলকে ছাত্রদলের কলমা ইউনিয়ন কমিটির সহসভাপতি নির্বাচিত করা হয়।

    সদ্য সভাপতি নির্বাচিত হওয়া সাইফুল ইসলাম রাজীব শেখের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তাকে সভাপতি করা উপজেলা ছাত্রলীগ ছাত্রলীগের নেতাদের বক্তব্যও পাওয়া যায়নি।

    ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি মো ফয়সাল মৃধা সমকালকে বলেন, ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজণীয় ব্যবস্থা নিতে শিগগিরই জরুরি সভা আহবান করা হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসম্বর২১,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ