1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

ছাতকে কীটনাশক বিশ পানে কিশোরীর আত্মহত্যা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২১, ২০২০, ৬:২০ am

  • প্রথীকী ছবি

    সুনামগঞ্জের ছাতকে কীটনাশক পান করে সামিয়া আক্তার(১৪) নামের এক কিশোরীর আত্মহত্যা করেছে। রোববার (২০ডিসেম্বর) সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। সামিয়া আক্তার উপজেলার ইসলামপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত রেনু মিয়ার মেয়ে।

    স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় পরিবারের লোকজনদের চোখ ফাঁকি দিয়ে সংগ্রহ করা বোতলজাত তরল কীটনাশক পান করে সামিয়া আক্তার। এক পর্যায়ে বিষ ক্রিয়ায় ছটপট করতে থাকলে পরিবারের লোকজন তাকে বিভিন্ন ধরনের টক জাতীয় তরল পানীয় পান করায়। কিশোরীর বসত ঘর থেকে হাসপাতালের দূরে হওয়ায় তাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যেতে পারেননি পরিবারের লোকজন। অবশেষে রাত ৯টারদিকে সামিয়া আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে।

    খবর পেয়ে রোববার সকালে ছাতক থানার এসআই আরেফিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এসময় ইউপি সদস্য লাল মিয়া ও সদস্যা হেলিমা বেগমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

    এদিকে সাময়িার মা সরুফা বেগমের দাবী তার মেয়েকে বিষ পানে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। ঘটনার তদন্ত পূর্বক বিচার দাবী করেন তিনি। এ ঘটনায় ছাতক থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

    এসআই আরেফিন জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া গেলে ময়না তদন্তের পর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর২১,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ