1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

চুনারুঘাট ইউএনও কার্য্যালয়ের অফিস সহায়ককে পিঠিয়ে জখম

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৯, ২০২০, ১১:২৩ am

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ের অফিস সহায়ক আঃ করিম কে পিঠিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহত অফিস সহায়ক করিম কে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেয়া হয়েছে।

    করিম জানায়,সে গত ৮ সেপ্টেম্বর বিকালে অফিসের কাজ শেষে মোটরসাইকেল যোগে চুনারুঘাট থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়।পথে রাজার বাজার নামক স্থানে মটরসাইকেল যোগে বাঘাডাইয়্যা গ্রামের আলী আহম্মদ খান এর পুত্র নুর উদ্দিন (২৫) ও সুন্দরপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার পুত্র মাসুক (২৭) অন্য একটি মোটরসাইকেলে তাকে চাপা দেয়। এ সময় করিম তাদের গতিরোধ করে এ রকম বাজে মোটরসাইকেল চালাতে সাবধান করেন। এতে ক্ষিপ্ত হয়ে নুর উদ্দিন ও মাসুক (শালা-দুলাভাই) মিলে তাদের বাড়ির পার্শে মারধোর করেন।

    তাদের মারপিটে করিম আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করেন।

    এ ঘটনানায় চুনারুঘাট থানার এসআই শেখ আলী আজহার ঘটনাস্থল থেকে করিম এর মোটরসাইকেল উদ্ধার করেন এবং দোষিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছেন।

    এদিকে অভিযুক্ত নুর উদ্দিনের দাদা মুক্তিযোদ্ধা নমীর খান বলেন,উভয়ের মাঝে মোটরসাইকেল চালানো নিয়ে তর্কাতর্কি হয় এবং হাতাহাতি হয়।পরে বিষয়টি মিমাংসার চেষ্টা করলেও তারা ইউএনওর দোহাই দিয়ে এড়িয়ে যায়।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ০৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ