1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫২ অপরাহ্ন

চুনারুঘাটে ‘বসতবাড়ি’ উপহার পেলেন মুক্তিযোদ্ধা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২০, ২০২০, ১২:০৯ pm

  • সংবাদদাতা,চুনারুঘাট :: সেনা প্রধানের উপহার “বসত বাড়ি” পেয়ে খুশি অবসরপ্রাপ্ত বীরসেনা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ।তিনি চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আলীরাজাপুর গ্রামের বাসীন্দা।

    সোমবার(২০ জুলাই) দুপুরে নতুন ঘরের চাবি তুলে দেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার মেহেদী-আল-মাহমুদ।

    এসময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন শরিফুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী,সাংবাদিক রতন আহমেদ, রায়হান আহমেদ ও মোঃজামান শিপন।

    লেঃ কর্নেল মেহেদী আল মাহমুদ বলেন,বীরমুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আজ আমাদের সোনার বাংলাদেশ।বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে প্রকৃত গৃহহীন ও দুস্থ সেনা মুক্তিযোদ্ধাদের বসতবাড়ি উপহার প্রদানের ধারাবাহিকতায় এই ঘর হস্তান্তর করা হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ দায়িত্বভার গ্রহনের পর সমগ্র দেশে মুক্তিযোদ্ধাদের অকৃত্রিম ত্যাগ ও দেশপ্রেমের কথা সশ্রদ্ধচিত্তে স্মরণ করে তাদের দুঃখ-কষ্ট লাগব করার লক্ষে বসতবাড়ি নির্মাণ করার উদ্যোগ গ্রহন করেন।এই চলমান প্রক্রিয়ার অংশ হিসাবে বীরমুক্তিসেনা আব্দুর রশীদ কে বসতঘর উপহার দেয়া হয়েছে।

    তিনি আরো বলেন,১৭ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকীর তত্ত্বাবধানে প্রকল্প টি সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়।

    সিলেটবিবিসি/২০জুলাই/২০২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ