1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

চুনারুঘাটে গাঁজাসহ আটক ‘মাদক নির্মূল শক্তি’র সভাপতি !

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ২২, ২০২০, ৬:১৯ am

  • হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের ‘মাদক নির্মূল শক্তি’ কমিটির সভাপতি সাব্বির আহমেদকে গাঁজাসহ আটক করেছে বিজিবি। তিনি দেওরগাছ গ্রামের সাবেক ইউপি সদস্য প্রয়াত রজব আলীর ছেলে।

    শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি চুনারুঘাট সীমান্ত এলাকা থেকে তাকে আটক করে।

    বিজিবির ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সামিউন্নবী চৌধুরী নিশ্চিত করেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল বিজিবি সদস্য চুনারুঘাট উপজেলার সীমান্ত ১৯৯৬ এর ৬ এস পিলার থেকে ৩ কিলোমিটার অভ্যন্তরে হাপ্টার হাওর নামক স্থান থেকে তাকে ২ কেজি গাঁজাসহ আটক করে। এ সময় তার সঙ্গে থাকা মোটরবাইকটিও আটক করে বিজিবি।

    সীমান্তে মাদক ও চোরাচালান প্রতিরোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান- বিজিবির ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সামিউন্নবী চৌধুরী।

    এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা ‘মাদক বিরোধী শক্তি’র সভাপতি ফুল মিয়া খন্দকার জানান- ‘মাদক বিরোধী শক্তি’ ২০১৭ সাল থেকে মাদকের বিরুদ্ধে কাজ করে আসছে। আমাদের সংগঠনের নামের সাথে মিল রেখে ২০১৯ সালে ‘মাদক নির্মূল শক্তি’ নামে একটি সংগঠন গড়ে তুলে কতিপয় দুষ্টু চক্র। ওই সংগঠনের ৩নং দেওরগাছ ইউনিয়নের সভাপতি হচ্ছে আটক সাব্বির আহমেদ। মূলত ‘মাদক নির্মূল শক্তি’র সাথে আমাদের কোনো সম্পর্ক নেই।’

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ২২,২০২০

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ