1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

গোয়াইনঘাটে সাদ্দাম হত্যা মামলায় দুই জন গ্রেপ্তার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২৮, ২০২০, ৭:২৯ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাটে ট্যুরিস্ট গাইড সাদ্দাম হোসেন খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদ উজ জামান।

    এর আগে গতকাল সোমবার খুনের সাথে জড়িত এ দুজনকে নারায়ণগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে সাদ্দাম হোসেনের ব্যবহৃত স্যামসাং জে-২ মোবাইল ও ক্যানন ৭৫০ ডিএসএলআর ক্যামেরা উদ্ধার করা হয়।

    গ্রেপ্তারকৃতরা হল, নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের দীন ইসলামের ছেলে মো. হুমায়ুন (১৫) এবং একই এলাকার মো. সানীর ছেলে মো. সজল। এরমধ্যে সজল পেশায় বাসের হেলপার ও হুমায়ুন জুতার দোকানের সেলসম্যান।

    সংবাদ সম্মেলনে পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদ উজ জামান বলেন, গ্রেপ্তারকৃত দুজন পর্যটক হিসেবে গত ১৪ জুলাই সিলেটে আসেন। পরদিন ১৫ জুলাই তারা সিলেটের জাফলংয়ে ঘুরতে যান এবং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সাদ্দাম হোসেনকে টার্গেট করেন। ঘোরাঘুরির এক পর্যায়ে দুজন সাদ্দাম হোসেনকে নিরিবিলি জায়গায় নিয়ে হত্যা করে সাদ্দামের মোবাইল ফোন ও ক্যামেরা নিয়ে পালিয়ে যায়।

    পিবিআই সিলেটের পুলিশ সুপার আরও জানান, হত্যাকাণ্ডের পরদিন ১৬ জুলাই সাদ্দাম হোসনের স্ত্রী বাঁদি হয়ে গোয়াইনঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গোয়াইনঘাট থানা পুলিশ তদন্ত শুরু করলেও পিবিআই ছায়া তদন্ত শুরু করে। এরপর কিছু তথ্যের ভিত্তিতে গত ১৬ জুলাই থেকে এসআই সুদিপসহ একটি টিম পুরোদমে কাজ শুরু করে। তদন্তের মাধ্যমে নানা তথ্য যাচাই বাছাই করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে সরাসরি জড়িত এই দুজনকে গ্রেপ্তার করে পিবিআই।

    প্রসঙ্গত, গত ১৫ জুলাই সন্ধ্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং গ্রিনপার্ক এলাকা থেকে সাদ্দাম হোসেনের (৩০) মরদেহ উদ্ধার করে পুলিশ। সে পূর্ব জাফলং ইউনিয়নের কালিনগর গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে।

    সিলেটবিবিসি / ২৮ জুলাই ২০ / – –

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ