1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ৩১, ২০২০, ২:৪৪ pm

  • সিলেটের গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় সালেহ আহমদ নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে। গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, সবজিতলায় চারা রোপণকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে লেঙ্গুড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় দুই কিশোরীসহ ১০ নারী আহত হন। এ ঘটনায় ইসলাম উদ্দিনের ছেলে কালা মিয়া বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন, যা পরবর্তীতে মামলা হিসেবে অন্তর্ভুক্ত করা হয় (নং-৩২, তারিখ ৩০.১০. ২০২০)। এর প্রেক্ষিতে অভিযান চালিয়ে মামলার এজহারনামীয় ৫ জনকে আটক করে গোয়াইনঘাট থানাr পুলিশ। আটককৃতরা হলেন- লেঙ্গুড়া গ্রামের মকদ্দস মিয়া (৬০), মছব্বির আলী (৭০), কামরুল ইসলাম (২০), রাজীব মিয়া (২০) ও ফখরুল ইসলাম (২০)।

    এই পাঁচজনকে আটকের পর এ ঘটনাকে কেন্দ্র করে বিবাদীপক্ষের লোকজন বৃহস্পতিবার রাতে মামলার বাদী ও সাক্ষীদের বাড়িঘরে হামলা চালান। তাদের হামলায় সালেহ আহমদসহ নতুন করে বাদীপক্ষের আরও ৭-৮ জন গুরুতর আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে সালেহ আহমদ মারা যান। ময়নাতদন্ত শেষে আজ শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় সালেহ আহমদের মরদেহ তার বাড়িতে নিয়ে এসে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

    এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, ‘উক্ত ঘটনায় থানায় রুজুকৃত মামলায় সালেহ আহমদ খুনের বিষয়টি সংযোজন করা হবে। ইতোমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িত আসামিদের আটকের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।’

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ৩১,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ