1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৭ অপরাহ্ন

গণস্বাস্থ্যের কিট: কার্যকর কি না সিদ্ধান্ত আজ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ১৭, ২০২০, ৩:৩৮ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা ভাইরাস শনাক্ত কিট ব্যবহার উপোযোগী কি না এবং এই কিট কার্যকর কি না এমন সিদ্ধান্ত জানা যেতে পারে আজ (বুধবার)। এই কিটের কার্যকারিতা পরীক্ষায় গঠিত পারফরম্যান্স কমিটি আজ প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

    বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে, প্রতিবেদন অনেকটা চূড়ান্ত করা হয়েছে ইতিমধ্যেই। আজকেই অধ্যাপক শাহিনা তাবাসসুমের নেতৃত্বে গঠিত পারফরম্যান্স কমিটি বিএসএমএমইউ’র উপাচার্যের কাছে এ সংক্রান্ত প্রতিবেদন জমা দিবেন বলে জানা গেছে।

    বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানিয়েছে, কমিটির প্রতিবেদনের ভিত্তিতে কিটের ব্যাপারে তাদের অবস্থান গণস্বাস্থ্য কেন্দ্র ও ঔষধ প্রশাসন অধিদপ্তরের কাছে চিঠি দিয়ে জানানো হবে। কমিটির প্রতিবেদন জমা পড়লে আজই তা সংশ্লিষ্টদের কাছে পাঠানো হবে।

    উল্লেখ্য, ঔষধ প্রশাসন অধিদপ্তর গত ৩০ এপ্রিল গণস্বাস্থ্য কেন্দ্রকে বিএসএমএমইউতে কিটের কার্যকারিতা পরীক্ষার অনুমতি দেয়। গত ২ মে বিএসএমএমইউর কর্তৃপক্ষ কিটের কার্যকারিতা পরীক্ষা করতে ছয় সদস্যের কমিটি গঠন করে। পরে বিএসএমএমইউতে কিট জমা দেয় গণস্বাস্থ্য।

    sylhetbbc24/ 17th June 2020/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ