1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২০ অপরাহ্ন

খুলনায় স্কুলছাত্রী গুলিবিদ্ধ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২৮, ২০২০, ১০:১০ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: খুলনা মহানগরীর মিস্ত্রীপাড়া বাজা‌র এলাকার লা‌মিয়া নামে এক স্কুলছাত্রী গু‌লি‌বিদ্ধ হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

    ‌লা‌মিয়া আরাফাত জামে মসজিদ এলাকার বা‌সিন্দা মো. জামাল হোসেনের মেয়ে। লা‌মিয়া নগরীর ইকবালনগর বা‌লিকা বিদ‌্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। বেলা সাড়ে ১১টার দিকে তাকে গু‌লিবিদ্ধ অবস্থায় খ‌ুমেক হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

    স্থানীয়রা জানান, বাবু খান রোডের সংস্কারের কাজ পান মিস্ত্রীপাড়ার বাসিন্দা ইউসুফ আলী সরদার। কিছু দুষ্কৃতকারী এই কাজটির জন্য চাপ দিচ্ছিল। দুষ্কৃতকারীরা কাজটা কিনতে চায়। তারা ইউসুফ আলীর বাড়ির সামনে গেলে ইউসুফ আলী সরদার গুলি করেন। একটি গুলি লক্ষ্যচ্যুত হয়ে পাশের বাড়ির ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়ে লামিয়ার পায়ে লাগে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মে‌ডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

    চি‌কিৎসকরা জানান, মেয়ে‌টির জীবনের ঝুঁকি না থাকলেও পায়ের বড় ধরণের ক্ষ‌তি হতে পারে। মেয়ে‌টি এখনো অজ্ঞান থাকার কারণে কিছু বলতে পারে‌নি।

    খুলনা সদর থানার ওসি আশরাফুল আলম বলেন, এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। পুলিশ পুরো বিষয় তদন্ত করছে। বিস্তারিত পরে জানানো হবে।

    সিলেটবিবিসি/২৮ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ