1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:২০ অপরাহ্ন

কে হচ্ছেন আশীর্বাদ সিনেমার নায়িকা?

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২, ২০২০, ৯:২৪ am

  • সিলেটবিবিসি ডেস্ক:: প্রতি বছর চলচ্চিত্র নির্মাণে উৎসাহ দিতে অনুদান প্রদান করে সরকার। সেই ধারাবাহিকতায় ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এরমধ্যে ‘আশীর্বাদ’ নামে একটি সিনেমা নির্মাণের জন্য সরকারি অনুদান পেয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক। এটি প্রযোজনা করবেন জেনিফার ফেরদৌস।

    কারা অভিনয় করবেন এই চলচ্চিত্রে? শুটিং শুরু হবে কবে? এ বিষয়গুলো নিয়ে বলেছেন নির্মাতা। মোস্তাফিজুর রহমান মানিক জানান, এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি সিনেমাটির জন্য। তবে অনুদানের জন্য অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দেওয়া হয়েছে। শিগিরিই জানা যাবে কে হচ্ছেন এই ছবির নায়িকা।

    মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমরা প্রাথমিকভাবে তিশা ও মিমের নাম মন্ত্রণালয়ে জমা দিয়েছি। তবে তারা এখনো চূড়ান্ত নন। আমরা চাইলে মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে পরিবর্তন করতে পারব। সিনেমাটি নিয়ে আলোচনায় বসবো আমরা। এর পর চূড়ান্ত হবে সিনেমার কলাকুশলীদের নাম।’

    শুটিং শুরুর বিষয়ে তিনি বলেন, ‘আশীর্বাদ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ঈদুল আজহার পর শুটিং শুরু করব। এর আগে শিল্পী বাছাই করতে চাই।’

    সর্বশেষ ‘জান্নাত’ সিনেমা নির্মাণ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন মোস্তাফিজুর রহমান মানিক। আগে দুই নয়নের আলো’, ‘মন ছুয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘এমনও তো প্রেম হয়’, ‘জান্নাত’ নামে জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন তিনি।

    সৌজন্যে : জাগোনিউজ

    sylhetbbc/২জুলাই২০২০/জেড আকাশ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ