1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

কানাইঘাটে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৮, ২০২০, ৭:৪০ am

  • সিলেটের কানাইঘাটে ফাতেমা বেগম নামে এক গৃহবধূকে হত্যার ঘটনায় তার স্বামী মরম আলী (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। শনিবার (১৭ অক্টোবর) রাতে সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    র‌্যাবের একটি ক্ষুদেবার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

    কানাইঘাটের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কালিনগর আগফৌদ গ্রামের গৃহবধূ ফাতেমা বেগমের মরদেহ গত শুক্রবার সকালে নিজ বসতঘর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতে কানাইঘাট থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মা কালিনগর আগফৌদ গ্রামের আব্দুল খালিকের স্ত্রী জলিকা বেগম বাদী হয়ে এ হত্যা মামলা (নং- ২২, তারিখ- ১৭/১০/২০২০ইং) দায়ের করেন। মামলায় ফাতেমা বেগমের স্বামী মরম আলীর নাম উল্লেখ করে আরো ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

    প্রসঙ্গত, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার রাতে ফাতেমা বেগমকে তার বাবার বাড়ির আলাদা ঘরে শ্বসরুদ্ধ করে হত্যা করা হয়। এরপর পালিয়ে যান তার স্বামী একই গ্রামের জালাল উদ্দিনের পুত্র মরম আলী। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ও সিলেট সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ফাতেমার লাশ উদ্ধার করে। ফাতেমার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় এবং তার মুখ ও কান দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। এ হত্যাকান্ডের সাথে ফাতেমা বেগমের স্বামী মরম আলী ছাড়াও আর কেউ জড়িত রয়েছেন কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

    এলাকার অনেকে বলছেন প্রায় এক বছর পূর্বে অন্য স্বামীর ঘর থেকে পালিয়ে এনে ফাতেমা বেগমকে বিয়ে করে মামাতো ভাই মরম আলী। বিয়ের পর থেকে মরম আলী নিজের বাড়ি ছেড়ে শ্বশুড় বাড়িতে আলাদা ঘরে ফাতেমাকে নিয়ে বসবাস করত। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকত।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ১৮,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ