1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

কানাইঘাটে সন্তানের সামনে মাকে ধর্ষণ, ধর্ষককে দ্রুত গ্রেফতারের দাবী

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ৪, ২০২০, ১:৫৪ am

  • কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটে দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণগ্রামে গত ১ জুলাই গভীর রাতে অবুঝ শিশুর সামনে মাকে অস্ত্র দেখিয়ে চোখ বেধে গণধর্ষণের মূল হোতা একাধিক ধর্ষণসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িত আজাদুর রহমান (২৫) ও তার সহযোগী জাকারিয়া (৩৫) কে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন এলাকাবাসী। গৃহবধূকে এই দুই নরপশু কর্তৃক গণধর্ষণের ঘটনায় এলাকায় জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

    কিন্তু ধর্ষণকারী আজাদের পরিবার প্রভাবশালী হওয়ায় এমন জঘন্য ঘটনার প্রতিবাদও করতে পারছেন না নিরীহ দরিদ্র ভিকটিমের পরিবার ও তাদের স্বজনরা। ভিকটিমের পরিবার দরিদ্র ও অসহায় হওয়ায় সুষ্ঠু আইনী সহায়তা থেকে বঞ্চিত রয়েছেন বলে জানা গেছে।

    ঘটনাসুত্রে জানা যায়, ত বুধবার (১ জুলাই) রাত ১টার দিকে ব্রাহ্মণগ্রামের প্রভাবশালী নুর উদ্দিনের ছেলে এলাকার চিহ্নিত লম্পট আজাদুর রহমান ও তার সহযোগী হাসিম আলীর পুত্র মাদক ব্যবসায়ী জাকারিয়া  রাতে বৃষ্টির মধ্যে ঐ গ্রামের এক গৃহবধুকে মাটির ঘরের বেড়া কেটে ঘরে ঢুকে। এসময় ভিকটিমের স্বামী বাড়ীতে না থাকার সুযোগে তাকে অস্ত্র ঠেকিয়ে তার চার বছরের অবুঝ সন্তানের সামনেই জোরপূর্বক ধর্ষণ করে নরপশুরা।

    পরদিন সকালে ভিকটিমের অসহায় স্বামী ধর্ষণকারী আজাদের পরিবারের কাছে বিচারপ্রার্থী হলে উল্টো তারা নানাভাবে ভয়ভীতি দেখিয়ে তাঁড়িয়ে দেন। এতে নিরুপায় হয়ে পাশবিকতার শিকার  স্ত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি)তে বৃহস্পতিবার বিকেলে ভর্তি করেন।

    প্রভাবশালী ধর্ষণকারী আজাদের পরিবারের ভয়ে অসহায় তার স্ত্রীর উপর পাশবিক নির্যাতনের ঘটনার বিচার প্রার্থী হন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে। কিন্তু আজাদের পরিবার বিচার মানেনি। উল্টো দরিদ্র পরিবারকে গ্রামে সমাজচ্যুত করা সহ নানা ধরনের ভয়ভীতি দেয়া হচ্ছে বলে জানা যায়।

    sylhetbbc24/4th july 2020/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ