1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

করোনায় সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩২১৪

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৯, ২০২০, ৬:৪৫ am

  • গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সিলেট বিভাগে ৬৮ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩১ জন, সুনামগঞ্জের ২৮ জন, হবিগঞ্জের ১ জন এবং মৌলভীবাজারের ৮ জন রয়েছেন।

    আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৬৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ১৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৩ জন, হবিগঞ্জে ১৫০৪ জন এবং মৌলভীবাজারের ১৬৩৬ জন সুস্থ হয়েছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে সোমবার (১৯ অক্টোবর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২৫ জন। এরমধ্যে সিলেট জেলার ১৬৩ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

    সোমবার (১৯ অক্টোবর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ২১৪ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ২৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮০, হবিগঞ্জে ১ হাজার ৭৮৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৮৩১ জন। এরমধ্যে ৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার (১৯ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৯ হাজার ৪৫৪ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৯ হাজার ২৪২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২১২ জন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ১৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ