1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

করোনায় সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ১৫ হাজার ৪০১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ২৬, ২০২০, ৬:২৫ am

  • সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩৭ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩২, হবিগঞ্জের দুজন এবং সুনামগঞ্জে ৩ জন।

    সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৭৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৫৯৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৫৫ জন, হবিগঞ্জে ১৫৯৫ জন এবং মৌলভীবাজারের ১৭৩৪ জন সুস্থ হয়েছেন।

    একই সময়ে আরও ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৪০১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫০৭, হবিগঞ্জে ১ হাজার ৯৪৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে শনিবার পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

    শনিবার (২৬ ডিসেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৪৬ জন। এরমধ্যে ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২২ হাজার ২০২ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২১ হাজার ৯৫৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২৪৯ জন।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর২৬,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ