1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৯ অপরাহ্ন

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু শূন্য, আক্রান্ত ৮৫

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৯, ২০২০, ৬:৪৭ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ১৩২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে এ সময়ে বিভাগে কোন রোগী মারা যায় নি।

    আর সিলেট বিভাগে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৮৫ জন আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৪২ জন, হবিগঞ্জে ৮, জনসুনামগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারের ৩০ জন রয়েছেন।

    রোববার (৯ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৬২৫, সুনামগঞ্জে ১ হাজার ৬০১, সুনামগঞ্জে ১ হাজার ২৫৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯৯ জন।

    সিলেট বিভাগে নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৮৩ জন, সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ৩৯ জন। আর সব মিলিয়ে সিলেট জেলার ১ হাজার ২৫২ জন, সুনামগঞ্জের ১ হাজার ২২৩ জন, হবিগঞ্জের ৮০৯ এবং মৌলভীবাজারের ৬৬৮ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    এ দিকে, রোববার (৯ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

     

    সিলেটবিবিসি/৯ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ